বাংলাদেশের সকল প্রকার ই-কমার্স ও অনলাইন শপিং সাইটের তালিকা

3579

বাংলাদেশের সকল প্রকার  ই-কমার্স ও অনলাইন শপিং সাইটের তালিকা – বিশ্বব্যাপী ইকমার্সের জনপ্রিয়তার ধারায় বাংলাদেশেও আজ এর জোয়ার বইছে । এই বঙ্গে ইকমার্সের প্রায় এক দশক হলেও  ইকমার্স পূর্ণাঙ্গরুপে আজো আত্মপ্রকাশ করতে পারেনি । সীমাবদ্ধতা ও অসহযোগীতা সত্বেও প্রতিমাসেই নতুন নতুন ইকমার্স  বাজারে আসছে । উদীয়মান এই খাতের প্রতিনিধিত্ব করছে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ । ই-কমার্স খাতের প্রচার, অগ্রগতি এবং উন্নয়ণের স্বার্থে প্রতিনিয়তই কাজ করে যাচ্ছে দেশের ই-কমার্স খাতের একমাত্র এই বানিজ্যিক সংগঠনটি। ৭ই এপ্রিলকে ই-কমার্স দিবস হিসেবে ঘোষনা এবং পালিত করা হয় ই-ক্যাব এর পক্ষ থেকে ।

আমরা চেষ্টা করেছি বাংলাদেশের সকল প্রকার ই-কমার্স ও অনলাইন শপিং সাইটের একটি পূর্ণাঙ্গ তালিকা তৈরি করতে । আশা করি এই তালিকা বাংলাদেশের ইকমার্স খাত সম্পর্কে একটি ধারণা দিবে ।


এক নজরে  ই-ক্যাব মেম্বারদের তালিকা দেখতে ক্লিক করুন


আরো পড়তে পারেন- অনলাইন এ কেনাকাটার ক্ষেত্রে যে ১০টি বিষয় মনে রাখা দরকার। *


বাংলাদেশের সকল প্রকার  ই-কমার্স ও অনলাইন শপিং সাইটের তালিকা

List of E-commerce website in Bangladesh, online shopping sites in Bangladesh, eCommerce Websites and Online shopping in Bangladesh. List of some best online shopping websites in Bangladesh. List of e-cab members, Bangladesh.


যদি এই তালিকায় আপনার ই-কমার্স / অনলাইন শপিং সাইটের নাম না থাকে তবে মন্তব্য করতে পারেন কিংবা যোগাযোগ করতে পারেন । আমাদের সাথে যোগাযোগ করতে  যোগাযোগ ফর্মটি পূরণ করে সেন্ড করুন অথবা মেইল করতে পারেন bongovandar71@gmail.com এই ঠিকানায় ।

NO COMMENTS

LEAVE A REPLY